সংবাদ শিরোনাম :
বাহুবলে দিনমজুরের স্ত্রী-সন্তানকে পিটিয়ে আহত

বাহুবলে দিনমজুরের স্ত্রী-সন্তানকে পিটিয়ে আহত

বাহুবলে দিনমজুরের স্ত্রী-সন্তানকে পিটিয়ে আহত
বাহুবলে দিনমজুরের স্ত্রী-সন্তানকে পিটিয়ে আহত

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবলে চলাচলের রাস্তা বন্ধের প্রতিবাদ করায় দিনমজুরের স্ত্রী-সন্তানকে পিটিয়ে ক্ষত-বিক্ষত করেছে  প্রভাবশালী ব্যক্তি।

বুধবার (২৬ ডিসেম্বর) দুপুর ১২টায় উপজেলার নারিকেলতলা গ্রামে এঘটনা ঘটে। এ ঘটনায় দিনমজুর মোঃ নজরুল ইসলামের স্ত্রী মাজেদা খাতুন (২৪) ও তার শিশু কন্যা জেরিনা (৪) গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সূত্রে জানা যায়, উপজেলার চলিতাতলা গ্রামের মৃত লেবু মিয়ার পুত্র দিনমজুর মোঃ নজরুল ইসলামের সঙ্গে প্রতিবেশী তারই আপন চাচা মৃত মফিজ উল্লার পুত্র কুতুব আলীর রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিষয়টির নিষ্পত্তির লক্ষ্যে বিগত ৬ মাস পূর্বে দিনমজুর নজরুল ইসলাম থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে বাহুবল মডেল থানার এসআই সেলিম হোসেন নিজে ঘটনাস্থলে হাজির হয়ে রাস্তাটি চলাচলের জন্য উভয়পক্ষকে উন্মুক্ত করে দেন। তখন পুলিশের উপস্থিতে কুতুব উদ্দিন মিমাংসার বিষয়টি মেনে নিলেও পরবর্তীতে নজরুল ইসলাম ও তার পরিবারের লোকজনকে ঐ রাস্তা দিয়ে চলাচলে পুনরায় বাধা দিতে শুরু করে। এতে প্রতিবাদ করলে প্রভাবশালী ব্যক্তি কুতুব উদ্দিন ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে দিনমজুর নজরুল ইসলামের স্ত্রী-সন্তানের উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুত্ব আহত করে।

এদিকে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবীতে নজরুল ইসলাম বাদী হয়ে বাহুবল মডেল থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com